1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঠাকুরগাঁও-২ আসনের এমপি পদপ্রার্থী হিসেবে শুভেচ্ছা জানিয়েছেন আহসান উল্লাহ ফিলিপ

  • আপডেট সময়ঃ সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও-২ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্য(এমপি)পদপ্রার্থী হিসেবে বালিয়াডাঙ্গী,  হরিপুর , রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশিপুর ইউনিয়ন  নিয়ে গঠিত সংসদীয় ঠাকুরগাঁও -২ সহ দেশবাসীকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  (শহীদ দিবস) এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  তরুণ প্রজন্মের পরিচিত মুখ ও গরিব- দুঃখী আপামোর জনতার একান্ত আস্থাভাজন আহসান উল্লাহ   ফিলিপ।

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসেবে অংশ গ্রহণের জন্য বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।তিনি বিভিন্ন গ্রাম- গঞ্জে, মাঠ পর্যায়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

 

আহসান  উল্লাহ ফিলিপ  একান্ত সাক্ষাৎকারে বলেন, আমি আমার মরহুম পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ,ঘনিষ্ঠ সহচর, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি,আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা অন্যতম সদস্য ,  ভাষা সৈনিক,  অ্যাডভোকেট দবিরুল ইসলাম এমএলএ  (যুক্তফ্রন্ট সরকার)    ন্যায় সেবক হয়ে জনগণের  সেবা করছি । আমি যদি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হতে পারি তাহলে আমার নির্বাচনী এলাকাকে উন্নয়নের রোল মডেল হিসেবে তৈরি করব ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য এমপি পদপ্রার্থী আহসান উল্লাহ ফিলিপ  একান্ত সাক্ষাৎকার  জানান,  আমি দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণের জন্য বিভিন্ন গ্রাম গঞ্জে জনসংযোগ ও প্রচার প্রচারণা চালাচ্ছি।আমি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই এবং ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী, হরিপুর ও রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশিপুর সহ দেশবাসীকে   আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।সেই সাথে সকল স্তরের মানুষের কাছে দোয়া কামনা করছি ।

শেয়ার করুন

আরো দেখুন......